1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
গুইমারায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত- আহত ১ - আলোকিত খাগড়াছড়ি

গুইমারায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত- আহত ১

  • প্রকাশিতঃ বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়ির গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় পিতা ও পুত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আশংকাজনক অবস্থায় ট্রাকের ড্রাইভারকে উদ্ধার করে মাটিরাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতরা হলেন, জীবন মজুমদার (৫৫) ও নিহতের সন্তান রাজদ্বীপ মজুমদার (অর্ণব) (১২)। নিহতরা মানিকছড়ি উপজেলার উপজেলা গেইট এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি গামি সিমেন্ট বোঝাই একটি ট্রাক (চট্টমেট্রো ট-১২০৩৩৮) গুইমারার বুদংপাড়া এলাকায় গেলে মোড়ের মধ্যে নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। প্রচন্ড আঘাতে গাড়িতে থাকা পিতা এবং পুত্র নিহত হয়।
তাৎক্ষনিক গুইমারা থানা পুলিশের এসআই কামরুলের নেতৃত্বে এবং ফায়ার সার্ভিসের একটি দল মুমুর্ষ অবস্থায় ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে মাটিরাঙ্গা সদর হাসপাতালে প্রেরণ করে। ট্রকের হেলপার গাড়ি থেকে লাফ দিলে কোনোরকম প্রাণে রক্ষা পায়।
গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক দূর্ঘটনায় বুদংপাড়া নামক এলাকায় দুজন নিহত হয়েছে। আমরা তাদের উদ্ধার করেছি। লাশ নিহতদের আত্মীয় স্বজনের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ